Home / রাজনীতি / আমাদের অবশ্যই ঘুরে দাঁড়াতে হবে: শামা ওবায়েদ

আমাদের অবশ্যই ঘুরে দাঁড়াতে হবে: শামা ওবায়েদ

বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি অংশ নিবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

তিনি বলেছেন, আন্দোলনের মাধ্যমে দেশের গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনা হবে। দেশের মানুষের ভোটাধিকার রাতের আধারে চুরি করে নিয়ে যাচ্ছে। দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে হলে, আমাদের অবশ্যই ঘুরে দাঁড়াতে হবে। তিনি আরও বলেন, দেশের স্বাধীনতার জন্য ১৯৭১ সালে সবাই ঐক্যবদ্ধ হয়ে লড়াই করেছিল, মুক্তিযুদ্ধের মতোই ঐক্যবদ্ধ হয়ে এই একনায়কতন্ত্র সরকারকে হটানোর জন্য আন্দোলন করতে হবে। আমরা রাজপথে নেমে সারা দেশে শক্তিশালী আন্দোলন গড়ে তুলতে পারলে, দেশে গণতন্ত্র ফিরে আসবে। আবারো মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা হবে।

ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দল, নগরকান্দা পৌর স্বেচ্ছাসেবক দল ও সালথা উপজেলা স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির এক পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ এসব কথা বলেন।

রোববার সন্ধ্যায় নগরকান্দা উপজেলার লস্করদিয়া গ্রামে তার নিজ বাড়িতে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

শামা ওবায়েদ বলেন, শুধুমাত্র ধানের শীষে ভোট দেয়ার কারণে ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার সাধারণ মানুষ মিথ্যা মামলায় জর্জরিত। তারা নির্ভয়ে ঘরে ফিরতে পারছেন না। সারা দেশেই বিএনপির অসংখ্য নেতাকর্মী হামলা মামলায় জর্জরিত।

নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এম এম মাহমুদুল হাসান মিরানের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।

বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হাবিবুর রহমান হাফিজ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো. আশরাফ হোসেন, হাসানুর রহমান মৃধা ও কামরুজ্জামান সুমন, নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলু।

সভায় নবগঠিত কমিটির নগরকান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খালিদ হাসান, সিনিয়র যুগ্ম আহবায়ক জামাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মামুন অর রশীদ, সদস্য সচিব কামাল হোসেন সরদার, সালথা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হারুন মাতুব্বর, সদস্য সচিব মামুন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : jugantor

About admin